• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়র এবিএম গোলাম কবিরকে নানা আয়োজনে নাগরিক সংবর্ধনা প্রদান

ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ১৭, ২০২৩, ১৬:১৪ অপরাহ্ণ
মেয়র এবিএম গোলাম কবিরকে নানা আয়োজনে নাগরিক সংবর্ধনা প্রদান
সংবাদটি শেয়ার করুন....

অলিউল্লাহ্ , বরগুনাঃ বাংলাদেশের অন্যতম প্রতিনিধি হিসেবে চীনের হ্যাংজু’র জাতীয় দিবস এবং দ্বিতীয় সাধারণ পরিষদ ও কাউন্সিল মিটিং শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগদান করায় বরগুনা জেলার বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবিরকে নাগরিক সংবর্ধনা দিয়েঅলিউল্লাহ্ছেন পৌরসভার সর্বস্তরের সকল শ্রেনী পেশাজীবির মানুষ।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বেতাগী পৌর অডিটোরিয়ামে আয়োজিত বিশাল নাগরিক সংবর্ধনায় বেতাগী পৌরসভার প্যানেল মেয়র এবিএম মাসুদুর রহমান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংবর্ধিত মেয়র এবিএম গোলাম কবির।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী অফিসার ফারুক আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম পিন্টু, উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা.ফাহমিদা লস্কার, পৌর আওয়ামী লীগ সভাপতি  ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব বাবুল আক্তার, ১ নং বিবিচিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক নবাব হোসেন নয়ন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  হুনায়ন কবির খলিফা, হোসনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান খান, মোকামিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী জালাল আহমেদ, বুড়ামজুনদার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রব সুক্কুর, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় নেতাকর্মীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুলের শুভেচ্ছার মাধ্যমে মেয়র এবিএম গোলাম কবিরকে নজরবিহীন নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। এবং সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব মৃধা সহ অন্যান্য বীর মুক্তিযুদ্ধের ফুল দিয়ে বরণ করে নিয়েছেন সংবর্ধিত মেয়র এবিএম গোলাম কবির ও উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান। পরে রাতে কন্ঠ শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।