• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠিতে ভূমি অফিসের সেবার টেকসই মানোন্নয়নে কমিউনিটি অ্যাকশন মিটিং

ডেস্ক
প্রকাশিত জুন ১০, ২০২৪, ১৬:০৬ অপরাহ্ণ
ঝালকাঠিতে ভূমি অফিসের সেবার টেকসই মানোন্নয়নে কমিউনিটি অ্যাকশন মিটিং
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি সদর উপজেলা ভূমি অফিসের সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে সেবাগ্রহীতাদের অংশগ্রহণে কমিউনিটি অ্যাকশন মিটিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের রুপসিয়া এলাকায় উক্ত কমিউনিটি অ্যাকশন মিটিং অনুষ্ঠিত হয়। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সচেতন নাগরিক কমিটির (সনাক) সহযোগি অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপ (এসিজি) এই সভার আয়োজন করে।

সভায় ভূমি অফিসে সেবা গ্রহণ করতে গিয়ে সাধারণ জনগণের অভিজ্ঞতা, মতামত, অভিযোগের বিষয়ে আলোচনা করা হয় ।সেবাগ্রহীতাদের নিকট থেকে প্রাপ্ত তথ্যগুলো লিপিবদ্ধ করেন ইয়ুথ এনগেজমেন্ট অ্যান্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপের সদস্যরা। টিআইবি’র বিশেষায়িত মোবাইলভিত্তিক এপস্ (প্যাক্ট্যাপ) এর মাধ্যমে কমিউনিটি মনিটরিং থেকে প্রাপ্ত তথ্য ও কমিউনিটি অ্যাকশন মিটিং-এ সেবাগ্রহীতাদের নিকট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তীতে এসব সমস্যা সমাধানের বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অধিপরামর্শ সভার মাধ্যমে তুলে ধরা হবে।

টিআইবি’র এরিয়া কোঅর্ডিনেটর মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপের (এসিজি) সহ সমন্বয়ক মো. ইমরান হুসাইন, মো. আতিকুর রহমান, তাহমিনা আইরিন প্রিয়া, রাহাত মাঝি, মো. আসাদুজ্জামান, ইয়ুথ এনগেজমেন্ট অ্যান্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপের সদস্য তামান্না ইসলাম, রাফিদ আমান, রাব্বি হাসান, নুসরাত জাহান মুনিয়া, শেখ সাজিবুন হক এবং ইন্টার্ন কাকন আক্তার, আরিফুল ইসলাম আকাশ প্রমুখ।