• ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেখেরহাট ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আলোচনায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নবীন

ডেস্ক
প্রকাশিত জুন ২, ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ণ
শেখেরহাট  ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আলোচনায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নবীন
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধিঃ
আগামী ৯নং শেখেরহাট ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী চেয়ারম্যান পদ প্রার্থী বিশিষ্ঠ সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম নবীন। নিজের প্রার্থী জানান দিয়ে তিনি ঝালকাঠি সদর উপজেলা ৯নং শেখেরহাট ইউনিয়ন বাসির সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। একটি সুখী- সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। শেখেরহাট ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার আহবান জানান। সমাজের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতেই এ বছর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদ প্রাথী হিসেবে নির্বাচন করবেন মোঃ রফিকুল ইসলাম নবীন। তিনি আধুনিক ইউনিয়ন গড়তে চান বলে জানান। এদিকে ইউনিয়নের প্রত্যেকটা ওযার্ডে ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে সর্ব মহলে জনগণের আস্থার প্রতীক হিসেবে পরিচিত লাভ করেছেন। রাজনৈতিক দলের নেতা ও কর্মী-সমর্থকেরা গা-ঝাড়া দিয়ে উঠেছে। আড্ডা ও চায়ের কাপে উঠেছে আলোচনার ঝড়।
রফিকুল ইসলাম নবীন বলেন, আমার কোনো রাজনৈতিক পদবীর প্রয়োজন নেই। আমি ইউনিয়নের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের শেখেরহাট ইউনিয়নের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।
শেখেরহাট ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সবকিছু পেছনে ফেলে আলোচনার শীর্ষে উঠেছেন মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি রফিকুল ইসলাম নবীন। তৃণমুলেও পচ্ছন্দের শীর্ষে রয়েছে তিনি। চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতার ইচ্ছে প্রকাশ করে নির্বাচনের প্রস্তিত নিচ্ছেন।

আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে শেখেরহাট ইউনিয়ন বিভিন্ন উন্নয়ন, সামাজিক, সাংস্কৃতিক খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। ইউনিয়ন সাধারণ মানুষের মধ্যে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও মেধাবী নেতৃত্ব হিসেবে তাঁর একটা নিজ্বস্ব ব্যক্তি ইমেজ রয়েছে। এদিকে ভোটারদের অধিকাংশ তরুণ, এসব ভোটারদের মানসিকতা ও তৃণমূলের পচ্ছন্দ বিবেচনা করে তরুণ নেতৃত্ব রফিকুল ইসলাম নবীনকে নির্বাচনে প্রার্থীর করার উদ্যোগ নিয়েছে বলে শোনা যাচ্ছে।