• ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রিয়তমা’র থার্ডলুকে চমকে দিলেন শাকিব

ডেস্ক
প্রকাশিত জুন ২০, ২০২৩, ১৬:০৬ অপরাহ্ণ
প্রিয়তমা’র থার্ডলুকে চমকে দিলেন শাকিব
সংবাদটি শেয়ার করুন....

ঘোষণাটি গতকাল সোমবার এসেছিল। শুধু বলা হয়েছিল, ‘আগামীকাল মঙ্গলবার ৬টা । সঙ্গে থাকুন।’ সুপারস্টার শাকিব খানের ফেসবুক থেকে এমন ঘোষণায় অনুরাগীরা বুঝে নিয়েছিলেন ‘প্রিয়তমা’ সিনেমার নতুন কোনো চমক আসছে। কিন্তু সে চমক যে এতটা হবে তা চিন্তার বাইরে ছিল সবার।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৬ টা বাজার আগেই শাকিবের ফেসবুকে প্রকাশ করা হয় ‘প্রিয়তমা’র থার্ডলুক। কিন্তু সেখানে শাকিব কই? এ তো দীর্ঘ শুভ্র চুল-দাড়ি সম্বলিত এক বৃদ্ধ। পরনে ময়লা পোশাক। চোখে মুখে বিষণ্ণতা, হতাশার ছাপ। মুখের বলিরেখায় স্পষ্ট বয়স আশির কম হবে না। ছবিটি দেখতে দেখতে অনেকেই যখন তাকে চিনতে ব্যর্থ তখন অনুরাগীরা রীতিমতো মতো হইচই শুরু করে দিয়েছেন। কেননা, এ তো তাদেরই প্রিয় কিং খান শাকিব।

‘প্রিয়তমা’ র থার্ডলুকে শাকিব চমকে দেবেন অনেকের ধারণা ছিল। কিন্তু পরিমাণ যে এতটা হবে কেউ ভাবেননি। নির্মাতা হিমেল আশরাফ বলেছিলেন, ‘এ ছবিতে যে শাকিবকে দেখা যাবে সে শাকিবকে আগে কেউ দেখেননি।’ এবার যেন আর কথা সত্যি প্রমাণিত হলো। থার্ডলুকের ক্যাপশনে লেখা হয়েছে, ‘আছি তোমারই অপেক্ষায় . . .।’

মুহূর্তেই থার্ডলুক দেখতে মৌমাছির মতো ভিড় করেছেন শাকিবের অনুরাগীরা। মন্তব্যের ঘরে জানিয়েছেন ছবিটির জন্য শুভকামনা। সেইসঙ্গে প্রিয় তারকার পাশে থাকারও অঙ্গীকার করেছেন তারা।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ তিনি। জানা গেছে, ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘পিলু’ সিরিয়ালে অভিনয় করেন ইধিকা। এরপর ‘রিমলি’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের কাছে তিনি মোটামুটি জনপ্রিয়।

‘প্রিয়তমা’ সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ঈদে মুক্তি পাবে ছবিটি।