• ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আমার কোনো ক্ষতি হলে রাজ দায়ী থাকবে: রাজ রিপা

ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১, ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ণ
আমার কোনো ক্ষতি হলে রাজ দায়ী থাকবে: রাজ রিপা
সংবাদটি শেয়ার করুন....

সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। গতকাল শুক্রবার রাতে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালীন দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়।

মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। তারা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়েছে।

এদিকে সামাজিক মাধ্যমে রাজ রিপা জানিয়েছেন, তার ক্যারিয়ার ও তার কোনো ক্ষতি হলে মোস্তফা কামাল রাজ ও শরিফুল রাজ দায়ী থাকবেন। এ প্রসঙ্গে নিজের ফেসবুকে রিপা লেখেন, ‘আমাদের দলের কাউকে এবং আমার ফিল্মের ক্যারিয়ার ও আমার যদি কোনো ক্ষতি হয়, তার জন্য আমাদের হুমকি দেওয়া ডিরেক্টর মোস্তফা কামাল রাজ ভাই ও পানির বোতল ফিক্কা (পড়ুন ছুড়ে মারা) মেরে শাসানো অভিনেতা শরিফুল রাজ ভাই দায়ী থাকবে। এবার চালিয়ে যান আপনাদের পলিটিক্স। মদ খেয়ে খেলার মাঠে মাতলামি, বাহ বাহ।’

এরপর কয়েক ঘণ্টা পর একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেন রাজ রিপা। ক্যাপশনে তিনি লেখেন, ‘ক্রিকেট খেলার মাঠে সত্যিটা দেখেন। আপনারাই দেখেন, কমলা রঙ্গের গেঞ্জি পরা দল মোস্তফা কামাল রাজ ভাইয়ের দল আমাদের কীভাবে হামলা করেছে। হাতে ব্যাট, স্ট্যাম্প নিয়েই মারছে আমাদের দলকে।’

তবে যাদের ওপর অভিযোগ সেই মোস্তফা কামাল রাজ এবং শরিফুল রাজের কোনো মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে দীপংকর দীপনও অফিসিয়াল ভাবে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।