• ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনা-২ আসনে নৌকা প্রত্যাশীর শোডাউন, বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা

ডেস্ক
প্রকাশিত অক্টোবর ৭, ২০২৩, ০৭:২৩ পূর্বাহ্ণ
বরগুনা-২ আসনে নৌকা প্রত্যাশীর শোডাউন, বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা-২ (পাথরঘাটা, বামনা, বেতাগী) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী ডক্টর মাহবুবুর রহমান (টুকু) ঢাকা থেকে তার গ্রামে আগমন উপলক্ষে তিনটি উপজেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগ করেছেন।

জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ডক্টর মাহবুবুর রহমান টুকু এর আগেও এলাকায় এসে বিভিন্ন সময় মোটরসাইকেল শোডাউনসহ প্রচারণা চালিয়েছেন।

শুক্রবার (০৬ অক্টোবর) সকাল ১০টায় আমুয়া- বামনা জিরো পয়েন্টে নামলে কয়েক শতাধিক মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। পরবর্তীতে শতাধিক’ মোটরসাইকেল নিয়ে বামনা উপজেলা শহরে শোডাউন ও গণসংযোগ করে ঢৌয়াতলা বাজার হয়ে, কাকচিড়া, পাথরঘাটা পৌর শহরের মানুষের সাথে গণসংযোগ শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে শোডাউন, গণসংযোগ ও ছোট ছোট পথসভা করেন।

এসময় ডক্টর মাহবুবুর রহমান (টুকু)র শোডাউন, গণসংযোগ ও পথসভায় বিভিন্ন এলাকার বিভিন্ন বয়সের বিভিন্ন পেশাজীবির কয়েক শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

ডক্টর মাহবুবুর রহমান (টুকু) বলেন, আমি বরগুনা-২ আসনের প্রত্যেকটি মানুষের সেবা করার উদ্দেশ্যে আমেরিকা থেকে বাংলাদেশের উপকূলীয় জেলা বরগুনার পাথরঘাটা, বামনা ও বেতাগীতে আত্মার টানে, আমার গ্রামে আমি ছুটে এসেছি। আমি আপনাদের কাছে দোয়া প্রার্থী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি আপনাদের মনের বিভিন্ন সপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হবো। আর যদি অন্য কাউকে নৌকার মনোনয়ন দেয়া হয়, তাহলে সবাই মিলে প্রধানমন্ত্রীর নৌকায় ভোট দিব। আর আমি ব্যক্তি জীবনে বিবাহিত এবং একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবী। আমি মনোনয়ন না পেলেও স্মার্ট বাংলাদেশ গড়তে আমি আপনাদের সব সময় পাশে থাকব ইনশাআল্লাহ।