• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গুগলি তো করেছেন, কিন্তু বল তো নো: ফখরুলকে কাদের

ডেস্ক
প্রকাশিত আগস্ট ৫, ২০২৩, ০৫:৪৪ পূর্বাহ্ণ
গুগলি তো করেছেন, কিন্তু বল তো নো: ফখরুলকে কাদের
সংবাদটি শেয়ার করুন....

বিএনপির গুগলিতে আওয়ামী লীগ ‘বোল্ড আউট’ হয়েছে বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল যে মন্তব্য করেছেন তার জবাব দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি মহাসচিবের গুগলি নো ছিল দাবি করে সেতুমন্ত্রী বলেন, গুগলি তো করেছেন, কিন্তু বল তো নো বল। নো বলে গুগলিও হবে না, বোল্ডও হবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (৫ আগস্ট) সকাল পৌনে ৯টায় বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল তাদের মহাসমাবেশ ও অবস্থান কর্মসূচিকে ক্রিকেটের ‘গুগলি বল’র সঙ্গে তুলনা করেন। তার মতে- বিএনপির গুগলিতে ‘বোল্ড আউট’ হয়ে গেছে আওয়ামী লীগ।

ফখরুল বলেছিলেন, বিএনপির ‘গুগলিতে’ আওয়ামী লীগ বোল্ড আউট হয়ে গেছে। তারা বুঝতেই পারেনি কোন দিক দিয়ে বল এসেছে। শুধু মির্জা ফখরুল নন, দলটির অনেক নেতাই মহাসমাবেশ ও অবস্থান কর্মসূচিকে বিএনপির ‘গুগলি কৌশল’ বলে দাবি করেন।

আজ সকালে শেখ কামালের জন্মবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলে আওয়ামী লীগকে গুগলি মেরে বোল্ড আউট করে দিয়েছে। ফখরুলের উদ্দেশে আমি বলতে চাই, গুগলি তো করেছেন, কিন্তু বল তো নো বল। নো বলে গুগলিও হবে না, বোল্ড আউটও হবে না।

এর আগে সকাল ৮টায় ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমসহ অনেকেই উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের কয়েকজন নেতা বনানী করবস্থানে যান।