• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করার আহবান জানান-এমপি শাওন

ডেস্ক
প্রকাশিত অক্টোবর ২০, ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ণ
নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করার আহবান জানান-এমপি শাওন
সংবাদটি শেয়ার করুন....

লালমোহন ( ভোলা) প্রতিনিধি)

ভোলার লালমোহন উপজেলা হিন্দু সমাজ সম্মিলনীর আয়োজনে লালমোহন বাজার শ্রী শ্রী মদহন মোহন জিউর মন্দির প্রাঙ্গনে “শারদ শুভেচ্ছা ও মতবিনিময়” সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন- ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।
এসময় এমপি শাওন বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশে আজ মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে উন্নয়ন অগ্রগতি ও সাফল্যের ধারাবাহিকতায় সকল ধর্ম, জাতি, বর্ণ ও গোষ্ঠীর মধ্যে শান্তির সুবাতাস বিরাজমান। অসাম্প্রদায়িক জাতির ঐক্য বিনষ্ট করার জন্য ২০০১ সালের বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীরা আবারো ঐক্যবদ্ধ হয়ে দেশকে সন্ত্রাসী, জঙ্গী সাম্প্রদায়িক রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে। আপনারা সজাগ দৃষ্টি রাখবেন কোন সন্ত্রাসী কর্মকান্ড সৃষ্টি করে কেউ যেন শারদীয় উৎসব ও দেশের উন্নয়নের ধারাকে বিনষ্ট করতে না পারে। আমি ঐক্যবদ্ধ আওয়ামী লীগ ও সকল হিন্দু সম্প্রদায়ের প্রতি আহবান জানাচ্ছি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতি অবিচল আস্থা রেখে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করার আহবান জানান।
পরে হিন্দু সমাজ সম্মিলনীর নেতৃবৃন্দ এমপি শাওনের প্রতি শতভাগ আস্থা এবং তার সাথে থাকার অঙ্গীকার পুনঃব্যক্ত করেন।
উপজেলা হিন্দু সমাজ সম্মিলনীর আহবায়ক বাবু জয়হিন চন্দ চন্দ্রের সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আকতার হোসেন হাওলাদার, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব গোলাম মোস্তফা মাষ্টার, সহ-সভাপতি আলহাজ্ব দিদারুল ইসলাম অরুন, আলহাজ্ব মনিরুল ইসলাম হাওলাদার, যুগ্ম-সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, আলহাজ্ব জুলফিকার আহমেদ, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, সহ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সকল নেতৃবৃন্দ। সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। লালমোহন উপজেলার সকল মন্দিরের সভাপতি-সাধারন সম্পাদক বৃন্দ।
মাননীয় এমপি শাওনের নিজস্ব তহবিল থেকে লালমোহন উপজেলার ২০ (বিশ)টি দুর্গাপুজা মন্ডপ ও তজুমদ্দিন উপজেলা ১৫ (পনের)টি সহ মোট ৩৫ (পয়ত্রিশ) টি পুজা মন্ডপের সভাপতি-সাধারন সম্পাদকদের হাতে ২০,০০০/-(বিশ হাজার) টাকা করে এবং লালমোহন কেন্দ্রীয় পুজা মন্ডপ শ্রী শ্রী মদন মোহন জিউর মন্দিরে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা সহ মোট ৭,৩০০০০/-(সাত লক্ষ ত্রিশ হাজার) টাকা বিতরন করেন।