• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দু-এক সপ্তাহের মধ্যে বিদ্যুৎ সমস্যার সমাধান হবে: পরিকল্পনামন্ত্রী

ডেস্ক
প্রকাশিত জুন ৯, ২০২৩, ১১:০০ পূর্বাহ্ণ
দু-এক সপ্তাহের মধ্যে বিদ্যুৎ সমস্যার সমাধান হবে: পরিকল্পনামন্ত্রী
সংবাদটি শেয়ার করুন....

দেশে আগামী দু-এক সপ্তাহের মধ্যে বিদ্যুৎ সমস্যার সমাধান হয়ে যাবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

তিনি বলেন, বিদ্যুতের ঘাটতি রয়েছে সেটা পূরণ করতে সরকার যথেষ্ট চেষ্টা করছে। কিছু পূরণ হয়েছে, পুরোপুরি হয়নি। আগামী দু-এক সপ্তাহের মধ্যে বিদ্যুৎ সমস্যার সমাধান হয়ে যাবে।

শুক্রবার (৯ জুন) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাই স্কুল অ্যান্ড কলেজে প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষায় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় ৭৫ জন উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন। ডুংরিয়া হাই স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মদন মোহন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. আবু নঈম শেখ।

পায়রা বিদ্যুৎ কেন্দ্রের বিষয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, কয়লা আসলেই পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র চালু হয়ে যাবে। লোডশেডিং হচ্ছে। এই সমস্যা সমাধানে একটু সময় লাগবে। সমাধানের জন্য সরকার কাজ করছে।

তিনি আরও বলেন, এরই মধ্যে দেশে নিত্যপণ্যের বাজারগুলো সরকার নিয়ন্ত্রণ নিয়ে এসেছে। পেঁয়াজ আমদানি করায় এখন দাম কমেছে। বাজারে নজরদারি রাখা হচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, সুনামগঞ্জে পুলিশ সুপার মো এহসান শাহ প্রমুখ।