• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন নান্দিকাঠি মডেল প্রাথমিক বিদ্যালয়

ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০২৩, ১৯:০৪ অপরাহ্ণ
বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন নান্দিকাঠি মডেল প্রাথমিক বিদ্যালয়
সংবাদটি শেয়ার করুন....

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নান্দিকাঠি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) জেলায় শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টে ৩-২ গোলে চ্যাম্পিয়ন হয় বিদ্যালয়টি।

এতে সেরা খেলোয়াড নির্বাচিত হয় নান্দিকাঠি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া আক্তার ও সেরা গোলদাতা হয় ফারজানা আক্তার ।

এদিন বিকেলে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। এসময় ঝালকাঠি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশোক কুমার সমদ্দার,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার,৮ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল প্রমুখ উপস্থিত ছিলেন।

নান্দিকাঠি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দলের কোচ ফেরদৌসী আক্তার জানান,আমাদের বিদ্যালয়ের খেলোয়াররা অত্যন্ত চমৎকার খেলা উপহার দিয়েছে। খেলা দেখে দর্শকরা খুবই আনন্দিত। আগামী খেলাগুলোতে যেকোনো দলকে তারা মোকাবিলা করতে সক্ষম হবে, ইনশাআল্লাহ।’

দলের ম্যানেজার সহকারী শিক্ষক আমিনুল হক বলেন,জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে বিভাগীয় পর্যায়ে আমাদের বিদ্যালয়ের খেলোয়াড়রা সুযোগ পেয়েছে। এই অর্জন শুধু আমাদের নয় এটা নলছিটির সকলের অর্জন।

প্রধান শিক্ষক মো. এমদাদুল হক বলেন, ‘আমাদের বিদ্যালয়ের ক্ষুদে খেলোয়ারদের ক্রীড়া নৈপুণ্য দেখে আমরা অত্যন্ত মুগ্ধ। আমি আশাকরি আমাদের দল বিভাগীয় পর্যায়েও চ্যাম্পিয়ন হয়ে যোগ্যতা অর্জন করবে।’