• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সংলাপের বিকল্প নেই, আলোচনা করে সংকট সমাধানে বিশ্বাসী আ.লীগ

ডেস্ক
প্রকাশিত জুন ৭, ২০২৩, ০৮:৫১ পূর্বাহ্ণ
সংলাপের বিকল্প নেই, আলোচনা করে সংকট সমাধানে বিশ্বাসী আ.লীগ
সংবাদটি শেয়ার করুন....

রাজনৈতিক সংকট নিরসনে সংলাপের বিকল্প নেই মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজনৈতিক যেকোনো সমস্যা সমাধানে আলোচনা প্রয়োজন। আওয়ামী লীগ দল হিসেবে সব দলকে নিয়ে আলোচনা করে সমাধানে বিশ্বাসী।

বুধবার (৭ জুন) দুপুরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্বাধীনতা পুরস্কার ২০২৩ অর্জন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান বলেন, আওয়ামী লীগ দেশের একটি জনপ্রিয় দল। দীর্ঘদিন ক্ষমতায় থাকা আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের ক্ষমতায় চলতে হবে। জনগণের ক্ষমতা অব্যাহত রাখতে হলে সবার সঙ্গে আলোচনা করতে হবে। তাই আলোচনার বিকল্প কিছু নেই।

‘সংলাপ চলমান থাকবে। সংলাপের বিকল্প নেই। আমরা মনে করি, সবকিছুই সংলাপ ও আলোচনার মাধ্যমে সমাধান করতে হবে।’- বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

নির্বাচন ইস্যুতে বিদেশি কূটনৈতিকদের তৎপরতা নিয়ে কোনো মন্তব্য না করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা পররাষ্ট্র মন্ত্রণালয় পর্যবেক্ষণ করবে। রাষ্ট্রদূতরা তাদের বিধিনিষেধ মেনে কাজ করবেন।

জামায়াতে ইসলামীর কর্মসূচির নিয়ে আসাদুজ্জামান খান বলেন, জামায়াত যেহেতু নিবন্ধিত দল না, সেহেতু কর্মসূচিতে তারা কোনো নাশকতা করবে কি না পুলিশ তা খতিয়ে দেখবে।