• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নলছিটিতে হাড়িখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসার বার্ষিক মাহফিল সম্পন্ন

ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২৩, ০৭:৪৪ পূর্বাহ্ণ
নলছিটিতে হাড়িখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসার বার্ষিক মাহফিল সম্পন্ন
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির নলছিটি উপজেলার স্বনামধন্য হাড়িখালী দারুল উলুম ফাজিল ( ডিগ্রী ) মাদ্রাসার উদ্যোগে ১ দিনব্যাপী বার্ষিক ঈছালে ছওয়াব মাহফিল সম্পন্ন হয়েছে।

রবিবার ( ৪ ডিসেম্বর ) বাদ আছর হাড়িখালী দারুল উলুম ফাজিল ( ডিগ্রী ) মাদ্রাসা ময়দানে এ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে হাজার হাজার আলেম ওলামা , বিভিন্ন মাদ্রাসার ছাত্র-ছাত্রী, রাজনীতিবীদ ও সাধারণ ধর্মপ্রাণ মুসলমানদের আগমনে বিকেল থেকে আখেরি মোনাজাত পর্যন্ত মাহফিল মাঠ সরগরম ছিল।

হাড়িখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসার ( ভারপ্রাপ্ত ) অধ্যক্ষ হযরত মাওঃ মোঃ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে ও পাওতা ইসলামিক কমপ্লেক্সের পরিচালক আলহাজ্ব ডাঃ মোঃ আঃ মালেকের পরিচালনায়, মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হাড়িখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসার সভাপতি এইস এম . আক্তারুজ্জামান।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন, নলছিটি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও ঝালকাঠি বাইতুল মোকাররম জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল হাই নিজামী ও বিশেষ বক্তা হিসেবে আলোচনা করেন, বাঘীয়া আল-আমিন কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও বরিশালের গুঠিয়া বায়তুল আমান জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা ডাঃ মোঃ আবু বকর সিদ্দীক।

মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল হাই নিজামী । মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।