• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করবেন শেখ হাসিনা

ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ণ
মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করবেন শেখ হাসিনা
সংবাদটি শেয়ার করুন....

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিন হাজার ৩৬২ জন মনোনয়নপ্রত্যাশীর সঙ্গে মতবিনিময় করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আগামী রোববার (২৬ নভেম্বর) সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে৷

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার (২৪ নভেম্বর) রাতে এই তথ্য জানানো হয়।

সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

এবারের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে তিন হাজার ৩৬২টি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন প্রার্থীরা। তাদের মধ্য থেকে ৩০০ প্রার্থী বাছাই করতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড দফায় দফায় বৈঠক করছে। প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত হওয়ার পথে। এর আগে দলীয় প্রধান সবার সঙ্গে মতবিনিময় করবেন।

ধারণা করা হচ্ছে, যারা মনোনয়নবঞ্চিত হবেন তারা যেন দলের হয়ে কাজ করেন সেই নির্দেশনা থাকবে মতবিনিময়ে। এছাড়া দলের সঙ্গে বেইমানি করলে কিংবা বিদ্রোহী প্রার্থী হলে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিতে পারেন দলীয় প্রধান।