• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠি বাস দুর্ঘটনা : বাসের চালক মোহন গ্রেফতার

ডেস্ক
প্রকাশিত জুলাই ২৬, ২০২৩, ০৫:৫২ পূর্বাহ্ণ
ঝালকাঠি বাস দুর্ঘটনা : বাসের চালক মোহন গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি সদরের ছত্রকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে পড়ে ১৭ জন মৃত্যুর ঘটনায় ঘাতক বাসচালক মোহন খান(৪০) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

শনিবার (২২ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে বরিশাল-খুলনা মহাসড়কে উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা এলাকায় যাত্রীবাহী বাসটি উল্টে পানিতে পড়ে যাওয়ায় ১৭ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ৮ জন নারী, ৬ জন পুরুষ ও ৩ জন শিশু। এ ঘটনায় আরও অন্তত ৩৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৩ জুলাই)রাতে ঝালকাঠি সদর থানার উপপরিদর্শক সুশংকর মল্লিক বাদী হয়ে বাসচালকসহ তিনজনের নামে একটি মামলা করেন। প্রধান আসামি হলেন দুর্ঘটনার শিকার বাশার স্মৃতি নামক যাত্রীবাহী বাসের চালক মোহন খান (৪০)। তিনি নলছিটি উপজেলার রায়াপুর (বটতলা) গ্রামের মৃত আবদুল গনি খানের ছেলে। অন্য দুই আসামি হলেন বাসের সুপারভাইজার ফয়সাল এবং বাসচালকের সহকারী ও বরগুনার ঢালুয়া ইউনিয়নের হালুয়া গ্রামের মো. সোবহান মিয়ার ছেলে আকাশ ওরফে বুলেট (১৮)।

সোমবার (২৪ জুলাই) বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলা থেকে মামলার ২ নম্বর আসামি বাসের সুপারভাইজার মো. ফয়সাল ওরফে মিজান(৩২) কে গ্রেফতার করে র‍্যাব।