• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী বাদশার ব্যাপক গণসংযোগ

ডেস্ক
প্রকাশিত জুলাই ৫, ২০২৩, ০৮:৫১ পূর্বাহ্ণ
পিরোজপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী বাদশার ব্যাপক গণসংযোগ
সংবাদটি শেয়ার করুন....
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (নেছারাবাদ,কাউখালী ও ভান্ডারিয়া) আসনে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, ঢাকা বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা স্বরূপকাঠি এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন।

 

তিনি গত তিন দিন ধরে আ.লীগের নেতাকর্মীদের নিয়ে স্বরূপকাঠি উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জণগনের সাথে ওই গণসংযোগ করেন।

 

গণসংযোগকালে সমুদয়কাঠি ইউপি চেয়ারম্যান হুমায়ুন আহম্মেদ, বলদিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান, উপজেলা যুবলীগ নেতা শহিদুল ইসলাম রিপন, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক হাসান আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, সম্পাদক বায়েজিদ আহসান, ছাত্রলীগ নেতা অনিক আশ্চার্য ও নিয়াজ মোর্শেদ তালুকদার সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

 

এসময় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা সাজ্জাদ সাকিব বাদশা শেখ হাসিনার নেতৃত্বে উন্নত স্মার্ট বাংলাদেশ বির্নিমানের ধারাকে অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।