• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে কেয়ারটেকার সরকারের কোনো সুযোগ নেই: শাজাহান খান

ডেস্ক
প্রকাশিত জুন ৯, ২০২৩, ০৯:১৮ পূর্বাহ্ণ
নির্বাচনে কেয়ারটেকার সরকারের কোনো সুযোগ নেই: শাজাহান খান
সংবাদটি শেয়ার করুন....

নির্বাচনে কেয়ারটেকার সরকারের কোনো সুযোগ নেই, সংবিধানে নেই, আর বিশ্বের কোথাও নেই। নির্বাচন যথারিতি যথাসময়ে সংবিধান অনুসারেই হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

শুক্রবার (৯ জুন) সকালে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, বাংলাদেশেও একই পন্থায় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবে এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

আওয়ামী লীগের এই নেতা যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে বিএনপির উদ্দেশ্যে বলেন, বিএনপি ভেবেছিল যুক্তরাষ্ট্রের ভিসানীতি আওয়ামী লীগের ওপর খুব চাপ সৃষ্টি করবে। কিন্তু সেই চাপ যে বিএনপির ওপরেও পড়বে তা তারা ভাবেনি। তাদের আশায় এখন গুঁড়েবালি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আইসিটি) মাহমুদুল হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ ও অন্যান্যরা।