• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠির শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন

ডেস্ক
প্রকাশিত মে ৩১, ২০২৩, ০৭:২৪ পূর্বাহ্ণ
সংবাদটি শেয়ার করুন....

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয় কর্তৃক ঝালকাঠি জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন।

সম্প্রতি স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ সাইদ উর রহমান স্বাক্ষরিত এক পত্রে ২০২২-২৩ অর্থ বছরে দক্ষতা মুল্যায়নে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেব নির্বাচিত করা হয়।

এ নিয়ে তিনি নবমবারের মতো জেলা শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ ২০২২-২৩ অর্থবছরে উন্নয়ন বাজেট” ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা” তহবিল হতে প্রাপ্ত অর্থের সুষ্ঠু ব্যবহার ও দক্ষতা ও কর্মতৎপরতার মূল্যায়নে জেলা পর্যায়ের প্রতিবেদনে এ শ্রেষ্ঠত্বের সম্মানে ভূষিত করা হয়।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন বলেন, এই অর্জন আমি আমার প্রিয় শৌলজালিয়া ইউনিয়নবাসির প্রতি উৎসর্গ করলাম। এ অর্জনে সকল সহায়তাকারীর প্রতি কৃতজ্ঞ জানাই। আগামী দিনে সকলের সহযোগিতা নিয়ে শৌলজালিয়া ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়নে পরিণত করাই আমার লক্ষ্য।