• ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠিতে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২, ২০২৪, ১২:০৭ অপরাহ্ণ
ঝালকাঠিতে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠিতে দেশের শীর্ষস্থানীয় দৈনিক যুগান্তর পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। পত্রিকাটির ২৫ বছরে পদার্পন উপলক্ষে শুক্রবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এসময় প্রধান অতিথি ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো. নিজামূল কবীর।

বিশেষ অতিথি ছিলেন,ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,পৌরসভার মেয়র লিয়াকত আলি তালুকদার।

যুগান্তরের জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সাবেক সভাপতি ও দৈনিক গাউছিয়ার ভারপ্রাপ্ত সম্পাদক বীরমুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দত্ত, দৈনিক দূরযাত্রার সম্পাদক জিয়াউল হাসান পলাশ,প্রেসক্লাবের সহ সভাপতি আল আমিন তালুকদার, সহ সাধারণ সম্পাদক ও প্রথম আলোর জেলা প্রতিনিধি আ স ম মাহমুদুর রহমান পারভেজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক গাউছিয়ার প্রকাশক অলোক সাহা।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে পাঠকের মন জয় করেছে দৈনিক যুগান্তর। সমাজের অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনার কথাও দৃঢ়ভাবে তুলে ধরছে দৈনিক যুগান্তর। যুগান্তরের পথচলা আরও মসৃণ হোক। শত বছর ধরে মানুষের কল্যাণে নিবেদিত থাকুক যুগান্তর।