• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁ ২ আসনে নৌকা ও জাতীয় পার্টির প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ

ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ৫, ২০২৩, ১১:১৯ পূর্বাহ্ণ
নওগাঁ ২ আসনে নৌকা ও জাতীয় পার্টির প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ
সংবাদটি শেয়ার করুন....

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় নওগাঁ-২ (পত্নীতলা – ধামইরহাট ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহীদুজ্জামান সরকার ও জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট মো.তোফাজ্জল হোসেনকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে নওগাঁ-২আসনে নির্বাচন কমিশনের গঠন করা নির্বাচনী অনুসন্ধান কমিটির সদস্য সিনিয়র সহকারী জজ মো. আহসান হাবিব এ আদেশ দেন। একই সঙ্গে তাদের বিরুদ্ধে কেন নির্বাচন কমিশনে ১৮ বিধি মোতাবেক শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হবে না তৎমর্মে আগামী ১০ ডিসেম্বর নওগাঁ পত্নীতলা সিনিয়র সহকারী জজ আদালত এর অস্থায়ী কার্যালয়ে সশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

গত ৩০ নভেম্বর দলীয় নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুনসহ মোটর সাইকেল শোভাযাত্রা করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহীদুজ্জামান সরকার। এছাড়া গত ৩ ডিসেম্বর ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড সহ নির্বাচনী প্রচরনা শুরু করেন জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট মো.তোফাজ্জল হোসেন।

এ খবর বিভিন্ন মিডিয়ায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার বিকেলে আচরণবিধি লঙ্ঘনের দায়ে তাদের শোকজ নোটিশ প্রদান করে নির্বাচন অনুসন্ধান কমিটি।